লাল পরী
- আরিফুল হক দ্বীপ - শিশুতোষ কবিতা ২৮-০৪-২০২৪

পরী পরী লাল পরী
আসবে মোদের বাড়ী?
দুধ কলায় খায়য়ে দেবো
ছাড়বো নাকো শাড়ি।

রাখবো ধরে যতন করে
যেন তুমি না যাও চলে,
ফাঁকী দিয়ে আমায় ওগো
ঘুমিয়ে কভু গেলে।

গাঁদা ফুল রাশি রাশি
আনবো ছিঁড়ে বাগান হতে,
দেবো তোমার জড়িয়ে গলে
সেই ফুলেরই মালা গেঁথে।

তোমার সঙ্গে ঘুমোব রাতি
আনন্দ চিত্তে জড়ায়ে ধরে,
কপাল তোমার চুমে আমি
পোহাবো রাত সুখে ভরে।

স্বপ্ন আমার আসবে তুমি
আবীর রাঙ্গা তোমার ঠোঁটে,
একটু পরশ মাখাবো গালে
মায়ের মতো যেমন ফোটে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।